1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
আবারো রংপুরে তৎপর শিবির | তিস্তা সংবাদ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

আবারো রংপুরে তৎপর শিবির

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ১২ জুন, ২০২১
  • ২২১

 

বিশেষ প্রতিনিধি;

রংপুর নগরীর বিভিন্ন পাড়া মহল্লা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে দেখা যাচ্ছে সরকার বিরোধী পোষ্টার ।
নগরীর দুই নম্বর ওয়ার্ডের মনোহর বাজার, শুকানচৌকি বাজার, হাছনা বাজার,উত্তম স্কুলের সামনেসহ বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সরকার বিরোধী পোষ্টার।

ছাত্র শিবিরের পোষ্টর ছিড়ে ফেলা হচ্ছে

মহানগর ছাত্রলীগের দুই নম্বর ওয়ার্ডের সভাপতি মাজহারুল ইসলাম রাসেল জানায়, রাতের অন্ধকারে দেশকে অস্থিতিশীল করার উদ্দেশ্যে এই সকল পোষ্টার লাগিয়েছে আমরা ছাত্রলীগ তাদের এই উদ্দেশ্যে সফল করতে দিবনা।

দুই নম্বর ওয়ার্ডের সহ সভাপতি গোলাম সারোয়ার ফারুক জানান,আমরা শুক্রবার রাতে শিবিরের এই পোষ্টার দেখতে পারি পরে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ ভাই কে জানিয়ে পুলিশ কে ফোন দেই। পরে পুলিশ আসলে আমরা রাতেই পোস্টার ছিড়ে ফেলি। পরে শনিবার সকালে অবশিষ্ট পোস্টার অপসারণ করা হয়।
সহসভাপতি সারোয়ার ফারুক আরো বলেন, ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতে শিবিরের রাজনীতি রংপুরের মাটিতে করতে দেয়া হবে না।

এমন পরিস্থিতিতে শুক্রবার রাতে বিক্ষোভ মিছিল করে মহানগর আওয়ামীলীগ এতে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ফজলুল হক ফিরজসহ আওয়ামীলীগ ,যুবলীগ, কৃষকলীগ সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সিনিয়র সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) ফারুক আহমেদ জানান,আমরা বিষয়টি নিশ্চিত হয়েছি। সরকারকে এই করোনা পরিস্থিতিতে বেকায়দায় ফেলার জন্য এসব বিভ্রান্তি কর পোস্টার রাতের অন্ধকারে লাগিয়েছে।খুব দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun