1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
আবারো রংপুরে তৎপর শিবির | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

আবারো রংপুরে তৎপর শিবির

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৩০

 

বিশেষ প্রতিনিধি;

রংপুর নগরীর বিভিন্ন পাড়া মহল্লা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে দেখা যাচ্ছে সরকার বিরোধী পোষ্টার ।
নগরীর দুই নম্বর ওয়ার্ডের মনোহর বাজার, শুকানচৌকি বাজার, হাছনা বাজার,উত্তম স্কুলের সামনেসহ বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সরকার বিরোধী পোষ্টার।

ছাত্র শিবিরের পোষ্টর ছিড়ে ফেলা হচ্ছে

মহানগর ছাত্রলীগের দুই নম্বর ওয়ার্ডের সভাপতি মাজহারুল ইসলাম রাসেল জানায়, রাতের অন্ধকারে দেশকে অস্থিতিশীল করার উদ্দেশ্যে এই সকল পোষ্টার লাগিয়েছে আমরা ছাত্রলীগ তাদের এই উদ্দেশ্যে সফল করতে দিবনা।

দুই নম্বর ওয়ার্ডের সহ সভাপতি গোলাম সারোয়ার ফারুক জানান,আমরা শুক্রবার রাতে শিবিরের এই পোষ্টার দেখতে পারি পরে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ ভাই কে জানিয়ে পুলিশ কে ফোন দেই। পরে পুলিশ আসলে আমরা রাতেই পোস্টার ছিড়ে ফেলি। পরে শনিবার সকালে অবশিষ্ট পোস্টার অপসারণ করা হয়।
সহসভাপতি সারোয়ার ফারুক আরো বলেন, ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতে শিবিরের রাজনীতি রংপুরের মাটিতে করতে দেয়া হবে না।

এমন পরিস্থিতিতে শুক্রবার রাতে বিক্ষোভ মিছিল করে মহানগর আওয়ামীলীগ এতে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ফজলুল হক ফিরজসহ আওয়ামীলীগ ,যুবলীগ, কৃষকলীগ সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সিনিয়র সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) ফারুক আহমেদ জানান,আমরা বিষয়টি নিশ্চিত হয়েছি। সরকারকে এই করোনা পরিস্থিতিতে বেকায়দায় ফেলার জন্য এসব বিভ্রান্তি কর পোস্টার রাতের অন্ধকারে লাগিয়েছে।খুব দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun