রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

ঝিনাইদহের কোটচাঁদপুরে দিনে দুপুরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বাসায় চুরি

ঝিনাইদহের কোটচাঁদপুরে দিনে দুপুরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বাসায় চুরি

 

ঝিনাইদহের জেলার কোটচাঁদপুর পৌর এলাকায় দিনে দুপুরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর বাসাবাড়িতে চুরির ঘটনা ঘটেছে।
আজ শনিবার (১২ই জুন ) সকালে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুনের বাসায় চুরির এই ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানাগেছে,পৌর বলুহর বাসস্ট্যান্ডে সাফদারপুর রোডে ভাড়ার বাড়িতে আনুমানিক ৪-৫ জন চোরেরা বাসায় থাকা গৃহকর্মীকে চেয়ারম্যানের সাথে দেখা করার কথা বলে দরজা খুলতে বলে,তখন গৃহকর্মী তাদের কে ঘরে প্রবেশ করতে দেয় এবং তাদের বসতে বলে।

এসময় সে তাদের কে জানায় ভাইস চেয়ারম্যান বাসায় নাই, কাজের উদ্দেশ্যে বাইরে গেছে।এর কিছুক্ষন পরে ঘরে প্রবেশকারী চোরেরা গৃহকর্মী কে ১০০ টাকা দিয়ে সিগারেট আনতে বাসার বাইরে পাঠায়।

ঠিক সেই সময়ে সুযোগ বুঝে ভাইস চেয়ারম্যানের বেডরুমে থাকা আলমারির তালা ভেঙে জমি কেনার জন্য থাকা নগদ ৫ লক্ষ টাকা ও আনুমানিক ৪ ভরি স্বর্ণ অলংকার নিয়ে চলে যায়।

এ বিষয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন জানান, আমি সকালে বিশেষ কাজের উদ্দেশ্যে বাসার বাইরে যাই। কাজ শেষে আনুমানিক দুপুর ১২ টার দিকে বাসায় এসে আমার বেডরুমে ঢুকেই দেখি আলমারির তালা ভাঙা।

এবং আলমারির ড্রয়ার খোলা ও সব জিনিসপত্র এলোমেলো।তিনি আরও জানান, জমি কেনার জন্য নগদ ৫ লক্ষ টাকা আলমারিতে রেখেছিলাম এবং আমার ব্যবহারিত সব স্বর্ণ অলংকার রেখে তালাবদ্ধ করে রেখেছিলাম।

এসময় ওই বাসার গৃহকর্মীর সাথে কথা বললে তিনি কাউকে চিনতে পারেননি বলে জানান।এবিষয়ে মডেল থানা অফিসার ইনচার্জ মঈন উদ্দিন জানান, চুরির ঘটনার বিষয়টি শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 teestasangbad.com
Developed BY Rafi It Solution