1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ইসলামি বক্তা আবু ত্ব-হার সন্ধান দাবিতে দিনাজপুরে মানববন্ধন | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ইসলামি বক্তা আবু ত্ব-হার সন্ধান দাবিতে দিনাজপুরে মানববন্ধন

প্রতিনিধি
  • আপডেট সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৩৭

 

দিনাজপুরে ইসলামি বক্তা আবু ত্ব-হা-মুহাম্মদ আদনান ও তার তিন সঙ্গীর সন্ধান চেয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (১৪ জুন) দুপুরে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে সচেতন তরুণ সমাজ নামের একটি সংগঠনের ব্যানারে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, আবু ত্ব-হা ও তার তিন সঙ্গী চারদিন ধরে নিখোঁজ। আবু ত্ব-হা-মুহাম্মদ আদনান একজন শিক্ষিত মানুষ। যিনি সমসাময়িক বিষয়গুলো থেকে ইসলামের মৌলিক বিষয়ের সঙ্গে মিল রেখে বক্তব্য দিতেন। তিনি আমাদের তরুণ সমাজকে ঈমাণের চেতনায় উদ্বুদ্ধ করতেন। উনি কোনও রাজনৈতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন না। এরপরেও তিনি চারদিন ধরে নিখোঁজ। রংপুরে পরিবারের সদস্যরা তার গুম হওয়ার ঘটনায় মামলা দায়ের করতে গিয়েছিল, কিন্তু থানা তা গ্রহণ করেনি বলে অভিযোগ করেন বক্তারা।

বক্তারা বলেন, এ ঘটনার আমরা তীব্র নিন্দা জানাই। আমরা দাবি জানাই গুম হওয়ার বিষয়ে দ্রুত মামলা গ্রহণ করে তার অবস্থান চিহ্নিত করে তাকে উদ্ধার করা হবে। পাশাপাশি অভিযুক্তদের আইনের আওতায় আনার জোর দাবি জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন সচেতন তরুণ সমাজের সদস্য এবং হাবিপ্রবি শিক্ষার্থী ফাহিম ইসলাম, দিনাজপুর সরকারি কলেজের শিক্ষার্থী একরামুল আবির, রায়হান কবির, রুয়েল ইসলাম, সজীব ইসলাম প্রমুখ।

 

উল্লেখ্য যে গত বৃহস্পতিবার কয়েকজন সঙ্গীসহ রংপুর থেকে ঢাকার দিকে রওনা দেন তিনি মধ্যরাতের পর থেকে তার সাথে সব যোগাযোগ বিছিন্ন হয় এবং তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun