1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ইসলামি বক্তা আদনান সহ তার সংঙ্গীদের সন্ধানের দাবিতে রংপুরে মানববন্ধন | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে ডাক্তার ও ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে পিস্তল উঁচিয়ে প্রতিবেশীকে হুমকি, (জিডি) নথিভুক্ত পীরগাছায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত গঙ্গাচড়ায় শেখ হাসিনা সেতুর কার্পেটিংয়ে ফাটল, ভারী যানবাহনে নিষেধাজ্ঞা রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার রংপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঈদ ক্রিকেট ফেস্টিভ্যালের পুরুষ্কার বিতরণ ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র বিষাক্ত সাপ রাসেলস ভাইপার আতঙ্ক, বন বিভাগের ৭ পরামর্শ দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা তিস্তায় নৌকাডুবি: দ্বিতীয় দিনের অভিযান শেষ, এক পরিবারের ৪ জনসহ এখনও নিখোঁজ ৬

ইসলামি বক্তা আদনান সহ তার সংঙ্গীদের সন্ধানের দাবিতে রংপুরে মানববন্ধন

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৫৭

 

ফেরদৌস জয়;

জনপ্রিয় ইসলামি বক্তা অবু ত্ব-হা মুহাম্মদ আদনান সহ তার সফর সংঙ্গী আমির উদ্দিন ফয়েজ ,আব্দুল মুহিত,ফিরোজের সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে রংপুরের সর্বসাধারণের জনগন।

মঙ্গলবার বিকেলে রংপুর প্রেস ক্লাব চত্বরে মানববন্ধনে অংশ নেয় বিভাগীয় কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন, নিপীড়নের বিরুদ্ধে রংপুর,জেলা মটর শ্রমিক ইউনিয়ন, সচেতন রংপুর বাসি সহ বিভিন্ন সংঘঠন।

মানববন্ধনে বক্তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে এর মধ্যে নিখোঁজ আদনান সহ তাদের সাথিদের খুজে পাওয়া না গেলে কঠোর অবস্থান গ্রহন করবে বলে জানিয়েছে।

এসময় আদনের ভাই ফাহিম বলেন,আমার ভাইকে ফিরিয়ে দিন,সে কোন প্রকার জঙ্গী সংগঠনের সাথে জড়িত নয়।

তিনি আরো বলেন,আমার ভাই যদি কোন অপরাধ করে থাকে তাহলে তাকে আইনের আওতায় নিবেন কিন্তু তার খোজ দিন।

মানববন্ধনের সভাপতি হানিফ খান সজিব বলেন,২৪ ঘন্টার মধ্যে যদি আমাদের ভাইকে ফেরত দেয়া না হয় তাহলে আমরা কঠোর অবস্থান গ্রহন করবো।এছাড়াও তিনি মানববন্ধনে আসা সকল সংগঠনের নেতা কর্মী সহ রংপুরের সাধারণ জনগনকে পাশে থাকার আহবান জানান।

এছাড়াও আরো বক্তব্য রাখেন এড.রায়হান কবির,আহমেদ বাবু,রাশেদুজ্জামান রাশেদ,ইয়াসিন আরাফাত সহ আরো অনেকে।

উল্লেখ্য গত ৫ দিন আগে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তারা কিন্তু মধ্যরাতের পর থেকে এখন পর্যন্ত তারসাথে সব যোগাযোগ বিছিন্ন হয়ে যায়।এতে ভীত হয়ে পরেন আদনানের পরিবার।

আদনানের নিখোঁজ হওয়ার ঘটনায় রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি নিখোঁজ ডায়েরী দায়ের করেছেন তার স্ত্রী।

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun