শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে ছয়জনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে ছয়জনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যে জন্মদিনের পার্টিতে গুলি করে গার্লফ্রেন্ডসহ ছয়জনকে হত্যা করেছে এক বন্দুকধারী।  হত্যাকাণ্ডের পর ওই হামলাকারীও আত্মহত্যা করেছেন।

স্থানীয় সময় রোববার দুপুরে কলোরাডোর স্প্রিংস শহরে এক জন্মদিনের পার্টিতে এ হত্যাকাণ্ড ঘটে। খবর কলোরাডো সানের।

পুলিশ জানায়, জন্মদিনের পার্টি চলাকালে অভিযুক্ত ব্যক্তি গাড়ি চালিয়ে ঘটনাস্থলে এসে লোকজনের ওপর গুলি চালানো শুরু করেন। এর পর তিনি নিজেও আত্মহত্যা করেন। অভিযুক্ত ব্যক্তি গুলিবর্ষণে নিহত এক নারীর প্রেমিক বলে পুলিশ জানিয়েছে।

হামলাকারীর পরিচয় এখনও প্রকাশ করেনি পুলিশ। এ হামলার কারণও তৎক্ষণাৎ জানতে পারেনি পুলিশ। এ ব্যাপারে তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছে। নিহতরা সবাই প্রাপ্তবয়স্ক। তবে ঘটনাস্থলে শিশুও ছিল।

পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় দুপুর  ১২টা ১৮ মিনিটে ক্যান্টারবুরি মোবাইল হোম পার্ক থেকে একটি ফোনকল পায়।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ ছয়জন প্রাপ্তবয়স্ক ব্যক্তির মরদেহসহ গুরুতর আহতাবস্থায় একজনকে দেখতে পান। আহত ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে পাঠানো হলে, সেখানে তার মৃত্যু হয়।’

এই হত্যাকাণ্ডকে ‘হিতাহিত জ্ঞানহীন সহিংসতা’ উল্লেখ করে কলোরাডো স্প্রিংসের মেয়র জন সুদারস বলেন, প্রাণহানির ঘটনায় আমরা শোকাহত। সেই সঙ্গে যারা আহত হয়েছেন এবং যারা স্বজন হারিয়েছেন, তাদের জন্য আন্তরিকভাবে প্রার্থনা করছি।

এর আগে চলতি বছরের মার্চে কলোরাডোর বোল্ডার শহরে একটি মুদি দোকানের ভেতরে গুলিবর্ষণের ঘটনায় ১০ জন নিহত হয়েছিলেন। সন্দেহভাজন বন্দুকধারীকে পরে আটক করা হয়েছিল। অভিযুক্ত বর্তমানে হত্যা মামলায় বিচারাধীন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 teestasangbad.com
Developed BY Rafi It Solution