1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলার আসামী সাইফুল গ্রেফতার | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলার আসামী সাইফুল গ্রেফতার

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৩৫

 

মোঃসইনুল রহমান আকাশ, পঞ্চগড় জেলা প্রতিনিধি।

ঠাকুরগাঁওয়ের ধর্ষন মামলার আসামী সাইফুলকে গ্রেফতার করেছে পুলিশ।

তাকে আজ ভোর রাতে পঞ্চগড় জেলার আটোয়ারি উপজেলার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয় বলে জানায় বলে নিশ্চিত করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, মামলার অন্যান্য আসামীরা জামিনে রয়েছে। তবে সাইফুল মামলায় জামিন না নেয়ায় তাকে গ্রেফতার করা হয়।

এর কয়েকদিন আগে আসামীদের গ্রেফতারের দাবি করে জেলা শহরে একটি রেস্তোরায় সংবাদ সম্মেলন করেন ভুক্তভুগী পরিবার।

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলার একজন নিরিহ নির্যাতিতা নারী। নাসিং এর উপড় ডিপ্লোমা শেষ করে প্রায় তিন বছর আগে পঞ্চগড় জেলার আটোয়ারি উপজেলার নিউ পপুলার ও ডায়গনষ্টিক সেন্টার ও ক্লিনিকে নার্সের চাকুরিতে যোগদান করেন। চাকুরি শুরু করতে না করতেই ওই ক্লিনিকের মালিক সাইফুল ইসলাম বিবাহের তত্য গোপন করে আমাকে প্রেমের প্রস্তাব দেয়। তা বার বার প্রত্যাখান করলেও পরবর্তিতে কৌশলে ক্লিনিকের একটি কক্ষে নিয়ে জোর পূর্বক মেয়েটিকে ধর্ষক করে সাইফুল। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে দু বছর যাবৎ মেলামেশা করে। পরবর্তিতে সে বিয়ে করতে অস্বীকার করলে আইগত ব্যবস্থার জন্য পরিবারের ও স্বজনদের পরামর্শ নেয় মেয়েটি।

তা জানতে পেরে সাইফুল ও তার স্ত্রী মেয়েটিকে শারিরিক ও পাশবিক নির্যাতন করে ক্লিনিকের বাইরে ফেলে দেয়। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সুস্থ্য হয়ে মামলার সিদ্ধান্ত নিলে সাইফুল আবারো কৌশল খাটিয়ে গত ৩১ মে ২০২১ইং তারিখে বিবাহের আলোচনার কথা বলে ঠাকুরগাঁও শহরের টিকাপাড়াস্থ তার ভায়রা আলমগীরকে দিয়ে সন্ধ্যায় আমাকে ডেকে নেয়।

সেখানেও সাইফুল একটি কক্ষে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে এবং দুইলাখ টাকা দিয়ে বিষয়টি বারাবারি করতে নিষেধ করে। তা মানতে অস্বীকার করলে সাইফুল তার ভায়রা আলমগীরসহ পরিবারের লোকজন বেধরক পারপিট করে। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ খবর পেয়ে উদ্ধার সদর হাসপাতালে ভর্তি করে। পরে মেয়েটি বাদি হয়ে ফাইফুলসহ কয়েকজনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার তদন্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, আসামী সাইফুলকে ভোড় রাতে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun