1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে অর্ধলাখ টাকা জরিমানা | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে ডাক্তার ও ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে পিস্তল উঁচিয়ে প্রতিবেশীকে হুমকি, (জিডি) নথিভুক্ত পীরগাছায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত গঙ্গাচড়ায় শেখ হাসিনা সেতুর কার্পেটিংয়ে ফাটল, ভারী যানবাহনে নিষেধাজ্ঞা রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার রংপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঈদ ক্রিকেট ফেস্টিভ্যালের পুরুষ্কার বিতরণ ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র বিষাক্ত সাপ রাসেলস ভাইপার আতঙ্ক, বন বিভাগের ৭ পরামর্শ দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা তিস্তায় নৌকাডুবি: দ্বিতীয় দিনের অভিযান শেষ, এক পরিবারের ৪ জনসহ এখনও নিখোঁজ ৬

অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে অর্ধলাখ টাকা জরিমানা

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৭২

 

মিনহাজ পারভেজ, পাটগ্রাম লালমনিরহাট

গতকাল ২২ জুন ২০২১ খ্রিষ্টাব্দ রোজ (মঙ্গলবার) লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের কিসামত নামক স্থানে দুপুর ১.০০ টায় অবৈধভাবে মেইন রাস্তা ও স্থাপনার পাশে বাণিজ্যিক উদ্দেশ্যে ড্রেজার মেশিন (বোমা মেশিন) দিয়ে বালু উত্তোলন করার কারণে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) ধারা অনুযায়ী মোঃ সিরাজ উদ্দিন, পিতাঃ মো: মরহুম নেছার উদ্দিন নামক এক ব্যক্তিকে মোবাইল কোর্টে ৫০০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করেন সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল রানা । এ সময় পাটগ্রাম থানা পুলিশের উপপরিদর্শক মোঃ মাহফুজ সহ সংশ্লিষ্ট পুলিশ ফোর্স গন মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা করেন।

অভিযান পরিচালনা কালে সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল রানা জানান,
অবৈধভাবে ড্রেজার মেশিন (বোমা মেশিন) দিয়ে বালু ও পাথর উত্তোলনের ফলে অবকাঠামো, রাস্তাঘাট, সেতু ও ফসলি জমি দ্রুত নষ্ট হয়ে যাচ্ছে। উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান নিয়মিতভাবে পরিচালনা করা হবে। পাটগ্রাম উপজেলা প্রশাসন অবৈধভাবে বালু ও পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। যারাই এই ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকবে, তাদেরকে আইনের আওতায় আনা হবে এবং অবৈধ বালু ও পাথর উত্তোলনকারী দের কোন ছাড় দেওয়া হবে না।
পরবর্তী সময়ে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল রানা।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun