1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে কলেজ ছাত্রীর লাশ ১৫ দিন পর কবর থেকে উত্তোলন | তিস্তা সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খোলা হলো পাগলা মসজিদের দানবাক্স, মিলল ২৭ বস্তা টাকা পীরগাছা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক – ৪ সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি স্বর্ণ চুরির অপবাদ দিয়ে কিশোরী গৃহকর্মীকে গরম ছ্যাঁকা বিমানবন্দরের থার্ড টার্মিনালের দেয়াল ভেঙে ভেতরে বাস, প্রাণ গেল প্রকৌশলীর দেশে প্রতিদিন সড়কে প্রাণ হারাচ্ছেন ১৬ জনের বেশি সমবায় কৃষি নিশ্চিত হলে দেশে কখনো খাদ্যাভাব হবে না: প্রধানমন্ত্রী পীরগাছায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা মেরিনা তাবাশ্যুম: টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায়

রংপুরে কলেজ ছাত্রীর লাশ ১৫ দিন পর কবর থেকে উত্তোলন

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২২৮

 

অবশেষে কলেজ ছাত্রী ইশরাত জাহান মিমের লাশ মারা যাবার ১৫ দিন পর আদালতের নির্দ্দেশে বুধবার কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। নির্বাহি ম্যাজিষ্ট্রেট মালিহা খানমের উপস্থিতিতে পুলিশ লাশ উত্তোলন করেছে। এ সময় মিমের স্বজনরা উপস্থিত ছিলেন।
নগরীর পশুরাম থানার ওসি তদন্ত আবু মুসা সরকার লাশ উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিহত কলেজ ছাত্রী মিমের স্বজনরা জানিয়েছেন গত ৭ জুন তারিখে কলেজ ছাত্রী ইশরাত জাহান মিমকে প্রতিবেশী বান্ধবী আইভি ডেকে নিয়ে যায়। এরপর তার কোন সন্ধান মেলেনি। পরের দিন ৮ জুন তারিখে বাড়ির অদুরে পরিত্যাক্ত একটি পুকুর থেকে মিমের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় নিহতের মরদেহ ময়না তদন্ত না করেই দাফন করা হয়। স্বজনদের অভিযোগ মিমকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পশুরাম থানা পুলিশ কোন মামলা নেয়নি বলে নিহত মিমের মা নার্গিস বেগম অভিযোগ করেন। রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করে নিহত মিমের মা নার্গিস বেগম। আদালত লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্ত করার আদেশ দেন। আদালতের আদেশে বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে নগরীর মুন্সিপাড়া কবরস্থান থেকে নিহত কলেজ ছাত্রী মিমের লাশ উত্তোলন করে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
এদিকে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহত মিমের বান্ধবী আইভি তার ভাই মুন

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun