1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
প্রতারনা মামলায় ইউপি চেয়ারম্যান আয়নাল হক গ্রেফতার | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

প্রতারনা মামলায় ইউপি চেয়ারম্যান আয়নাল হক গ্রেফতার

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৮৯

 

১ কোটি ৬৩ লাখ টাকার প্রতারনা মামলায় বদরগন্জের ১০ নং মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান আয়নাল হকে গ্রেফতার করা হয়েছে।আজ বৃহস্পতিবার আমালি আদালত -৩ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪০৬/৪২০/৫০৬ ধারায় কারাগারে প্রেরণ করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়,দৈনিক তিস্তা সংবাদের সম্পাদক মমিনুর ইসলামের সাথে ২০১২ সালে ইউপি চেয়ারম্যান হওয়ার সুবাদে আয়নালের পরিচয় হয়।

এসময় ভুক্তভোগীর সাথে ভালো সম্পর্ক স্থাপন করে ইট ভাটায় খরচের কথা বলে ৩০ লক্ষ টাকা নোটারি পাবলিকের মাধ্যমে তার জমি,পুকুর আমবাগান সহ ৮ একর জমি জামানত রেখে ধার নেয় আয়নাল হক।

এরপর ১ম শ্রেনীর ইট প্রদান করার বাহানায় আবরো ৯০ লাখ টাকা নিলেও চুক্তিনামা অনুযায়ী ২০২০সালের নভেম্বরমাসে ইট দেয়ার কথা থাকলেও একটিও ইট প্রদান করেনি বলে অভিযোগ করে ভুক্তভোগী ।৯০ লক্ষ টাকা লেনদেনের জন্য চতুরতার সাথে তার ইটা ভাটায় ব্যাবহৃত ক্যাশমেমো ব্যাবহার করে।

মামলার এজহার সূত্রে আরো জানা যায়,চুক্তি অনুযায়ী সময় মত ইট না দিতে পারলে আয়নাল হক তার শুকনো পুকুর মমিনুর ইসলামের নামে করে দিবে।

চুক্তি অনুযায়ী ইট না দেয়ায় মমিনুর ইসলাম আয়নাল হকের পুকুরে মাছ চাষের জন্য ৪৩ লক্ষটাকা বিনিয়োগ করে। কিছুদিন যাবার পর নিজের প্রভাব খাটিয়ে আয়নাল হক তার পুকুর জবর দখল করে সেই সাথে ভুক্তভোগী মমিনুর ইসলামকে মেরে ফেলার হুমকি দিতে থাকে।

পরে ভুক্তভোগী বদরগন্জ থানায় গত ১২জুন একটি প্রতারনা মামলা দায়ের করে।এ মামলায় জামিনের জন্য আদালতে দাড়ালে বিজ্ঞ আদালত তার জামিন নামন্জুর করে জেল হাজতে প্রেরন করে।

 

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun