শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন

প্রতারনা মামলায় ইউপি চেয়ারম্যান আয়নাল হক গ্রেফতার

প্রতারনা মামলায় ইউপি চেয়ারম্যান আয়নাল হক গ্রেফতার

 

১ কোটি ৬৩ লাখ টাকার প্রতারনা মামলায় বদরগন্জের ১০ নং মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান আয়নাল হকে গ্রেফতার করা হয়েছে।আজ বৃহস্পতিবার আমালি আদালত -৩ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪০৬/৪২০/৫০৬ ধারায় কারাগারে প্রেরণ করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়,দৈনিক তিস্তা সংবাদের সম্পাদক মমিনুর ইসলামের সাথে ২০১২ সালে ইউপি চেয়ারম্যান হওয়ার সুবাদে আয়নালের পরিচয় হয়।

এসময় ভুক্তভোগীর সাথে ভালো সম্পর্ক স্থাপন করে ইট ভাটায় খরচের কথা বলে ৩০ লক্ষ টাকা নোটারি পাবলিকের মাধ্যমে তার জমি,পুকুর আমবাগান সহ ৮ একর জমি জামানত রেখে ধার নেয় আয়নাল হক।

এরপর ১ম শ্রেনীর ইট প্রদান করার বাহানায় আবরো ৯০ লাখ টাকা নিলেও চুক্তিনামা অনুযায়ী ২০২০সালের নভেম্বরমাসে ইট দেয়ার কথা থাকলেও একটিও ইট প্রদান করেনি বলে অভিযোগ করে ভুক্তভোগী ।৯০ লক্ষ টাকা লেনদেনের জন্য চতুরতার সাথে তার ইটা ভাটায় ব্যাবহৃত ক্যাশমেমো ব্যাবহার করে।

মামলার এজহার সূত্রে আরো জানা যায়,চুক্তি অনুযায়ী সময় মত ইট না দিতে পারলে আয়নাল হক তার শুকনো পুকুর মমিনুর ইসলামের নামে করে দিবে।

চুক্তি অনুযায়ী ইট না দেয়ায় মমিনুর ইসলাম আয়নাল হকের পুকুরে মাছ চাষের জন্য ৪৩ লক্ষটাকা বিনিয়োগ করে। কিছুদিন যাবার পর নিজের প্রভাব খাটিয়ে আয়নাল হক তার পুকুর জবর দখল করে সেই সাথে ভুক্তভোগী মমিনুর ইসলামকে মেরে ফেলার হুমকি দিতে থাকে।

পরে ভুক্তভোগী বদরগন্জ থানায় গত ১২জুন একটি প্রতারনা মামলা দায়ের করে।এ মামলায় জামিনের জন্য আদালতে দাড়ালে বিজ্ঞ আদালত তার জামিন নামন্জুর করে জেল হাজতে প্রেরন করে।

 

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution