1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরের মিঠাপুকুরে শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে হত্যা ;প্রধান আসামী গ্রেফতার | তিস্তা সংবাদ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

রংপুরের মিঠাপুকুরে শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে হত্যা ;প্রধান আসামী গ্রেফতার

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৬০

ফেরদ্দৌস জয়

রংপুরের মিঠাপুকুরে ধর্ষনের পর হত্যার ঘটনায় প্রধান আসামী রাজা মিয়া(২৫) কে ফরিদপুর নগরকান্দা থানাধীন তালমার মোড় এলাকা থেকে গ্রেফতার করেছে মিঠাপকুর থানা পুলিশ।

মামলা এজহার সূত্রে জানা যায়,গত ২৬ মে দুপুর ১২ টার দিকে মেয়েটি (ভিকটিম) তার মায়ের কাছ থেকে ১০/- টাকা নিয়ে বাড়ির পাশের দোকানে বিস্কুট কিনতে যায়। পথের মধ্যে রাজা মিয়ার সাথে দেখা হলে রাজা মিয়া তাকে আরও ১০ টাকা দিয়ে বিস্কুট আনতে বলে।

এরপর বিস্কুট নিয়ে ভিকটিম রাজা মিয়ার কাছে আসলে রাজা মিয়া তাকে নিয়ে তার ঘরে যায়। রাজা ঘরের দরজা বন্ধ করে দিয়ে ভিকটিমের পড়নের কাপড় খুলে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে। ভিকটিম চিৎকার দিতে শুরু করলে রাজা তার গলা টিপে ধরে। এতে ভিকটিমের শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যায়। এরপর ভিক্টিমের মৃত্যু নিশ্চিত করার জন্য রাজা মিয়া ব্লেড দিয়ে তার গলা কাটে।

এরপর কোদাল ও বটি দিয়ে ঘরের মধ্যে গর্ত করে লাশ গর্তের মধ্যে পুতে ফেলে উক্ত গর্ত পানি দিয়ে লেপে দিয়ে তার উপর ধানের বস্তা রেখে দেয়।

ঘটনার পরের দিন রাজা মিয়া বাসায় না থাকায় সন্দেহ হয় ভিকটিমের পরিবারের পরে রাজার ঘরের ভিতর কাদা মাটি দেখায় মিঠাপকুর থানা পুলিশকে খবর দিলে তারা সেখান থেকে লাশ উদ্ধার করে।

পুলিশের জিগ্যাসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করে প্রধান আসামী রাজা মিয়া।জবানবন্দীর জন্য তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun