1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
আটোয়ারীতে মসজিদের মোয়াজ্জেনের ধর্ষণে ১৬ বছরের স্কুলছাত্রী ৭ মাসের  অন্তঃসত্ত্বা | তিস্তা সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খোলা হলো পাগলা মসজিদের দানবাক্স, মিলল ২৭ বস্তা টাকা পীরগাছা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক – ৪ সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি স্বর্ণ চুরির অপবাদ দিয়ে কিশোরী গৃহকর্মীকে গরম ছ্যাঁকা বিমানবন্দরের থার্ড টার্মিনালের দেয়াল ভেঙে ভেতরে বাস, প্রাণ গেল প্রকৌশলীর দেশে প্রতিদিন সড়কে প্রাণ হারাচ্ছেন ১৬ জনের বেশি সমবায় কৃষি নিশ্চিত হলে দেশে কখনো খাদ্যাভাব হবে না: প্রধানমন্ত্রী পীরগাছায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা মেরিনা তাবাশ্যুম: টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায়

আটোয়ারীতে মসজিদের মোয়াজ্জেনের ধর্ষণে ১৬ বছরের স্কুলছাত্রী ৭ মাসের  অন্তঃসত্ত্বা

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৫৫
পঞ্চগড় জেলা  প্রতিনিধি:-
 ঘটনাটি ঘটেছে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় আলোয়াখোয়া ইউনিয়ন এর বাবন কুমার মাঝাপাড়া এলাকায়,মসজিদের মোয়াজ্জেম মোঃ তাহিরুল ইসলাম(৫০)কর্তৃক ১৬ বছরের এক নাবালিকা ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়েছে
স্থানীয় সূত্রে জানা যায়। প্রতিবেশী ওই নাবালিকা মেয়েটি হুজুরের নাতনি হয়।গত সাত মাস আগে জোরপূর্বক ধর্ষণ করে,ধর্ষণের ঘটনাটি কারো সাথে জানা জানি করলে খুব বড় ধরনের ক্ষতি করবে বলে জানিয়ে দেয ওই হুজুর।
তাই এই বিষয়ে কাউকে জানাইনি ওই নাবালিকা মেয়ে।শারীরিক পরিবর্তন দেখা দিলে বিষয়টি তার মাকে বলে,আমার ইচ্ছার বিরুদ্ধে আমার সাথে খারাপ কাজ করেছে প্রতিবেশী হুজুর।
পরবর্তীতে এই বিষয়টি এলাকাবাসীর সাথে আলোচনা করে মেয়ের বাবা-মা,এলাকাবাসীর পরামর্শে স্থানীয় মেম্বার ও ওয়ার্ড মহিলা মেম্বার কে বিষয়টি জানানো হয়। ধর্ষণের বিষয়কে কেন্দ্র করে বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ বৈঠক বসে। স্থানীয় মেম্বার রাজিউর রহমান রাজু ও মহিলা ওয়ার্ড মেম্বারনি মোছাঃ নুড়ি আক্তার গত ২২-০৬-২০২১থেকে ২৪ তারিখ পর্যন্ত এলাকাবাসীর পরামর্শে ওই নাবালিকা  মেয়েকে ২৫ শতক জমি লিখে দিলেই বিয়ে হবে ওই হুজুরে সাথে  জানিয়ে দেয় স্থানীয় মহিলা মেম্বারনি মেয়ের বাবাকে।
সহজ-সরল দিনমজুর মেয়ের বাবা এলাকার স্থানীয় মেম্বার ও মেম্বারনি যে রায় দিবে সেটাই মেনে নিতে বাধ্য।
এ বিষয়ে স্থানীয় মেম্বার রাজিউর রহমান রাজুর সাথে কথা বললে তিনি জানান আমরা বৈঠকে বসে ছিলাম এলাকাবাসী যেই রায় দিবে সেটাই মেনে নিবে মেয়ের বাবা-মা।
মেয়ের বাবার সাথে কথা বললে তিনি জানায় আমাকে এখন পর্যন্ত এই বিষয়ে কেউ আইনি পরামর্শ নিতে দেয়নি স্থানীয় মেম্বার ও মহিলা মেম্বারনি। তাই এখন পর্যন্ত এদের পরামর্শই কাজ করে যাচ্ছি।
শুক্রবার (২৫ জুন)এ বিষয়ে আটোয়ারী উপজেলা ৩নং আলোয়াখেয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রদীপ কুমার রায় এর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, আমাকে ওই  এলাকার মসজিদের মোয়াজ্জেন আবু তাহের স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ করেছে আপনার মুখে শুনলাম।
এ ব্যাপারে কোন কথা আমাকে কেউ বলে নি বা  পরিষদে অভিযোগ আসেনি।  যদি  অভিযোগ আসে আমি ইউনিয়ন পরিষদে সুষ্ঠু বিচার করব। আর  আমার বিচার যদি কেউ না মানে তাহলে আইনের সহযোগিতা নেওয়ার পরামর্শ দিব।।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun