1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে বসতবাড়ী ভাংচুর করে জমি দখলের চেষ্টা | তিস্তা সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা মেরিনা তাবাশ্যুম: টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা আরব আমিরাতের মানুষ ৭৫ বছরে এমন বৃষ্টি দেখেনি ভারতে নির্বাচনের জন্য আগামী ১৭-১৯ এপ্রিল ফুলবাড়ী ও চ্যাংড়াবান্ধা ইমিগ্রেশন বন্ধ অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে পদক্ষেপের ঘোষণা তথ্য প্রতিমন্ত্রীর উপজেলা নির্বাচন: এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী বাবা চড় মেরেছিলেন রেগে, দেয়ালে মাথা লেগেই শিশুটিকে বাঁচানো গেলোনা পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জনের মনোনয়নপত্র দাখিল

পীরগঞ্জে বসতবাড়ী ভাংচুর করে জমি দখলের চেষ্টা

প্রতিনিধি
  • আপডেট সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৪১

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগঞ্জে বসতবাড়ী ভাংচুর করে জমি দখলের চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ব্যাপারে সোমবার সকালে থানায় অভিযোগ করা হয়েছে। ঘটনাটি উপজেলার চতরা ইউনিয়নের বড় ভগবানপুর গ্রামে ঘটেছে।
অভিযোগ ও এলাকাবাসী জানায়, উক্ত গ্রামের মোশাররফ হোসেন এর পুত্র নজরুল ইসলাম (৪৪)র সাথে একই গ্রামের মজের উদ্দিনের পুত্র মহির উদ্দিন (৬০)র পুত্রের সাথে দীর্ঘদিন ধরে ৩৩ শতাংশ জমি দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে গত ২৭ জুন/২১ইং তারিখ সকালে মহির উদ্দিন ভাড়াটিয়া লোকজন দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে বল পুর্বক নজরুল ইসলামের বসতবাড়ী ভাংচুরসহ জমি দখলের চেষ্টা করে। অবস্থা বেগতিক দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারি মহির উদ্দিনের লোকজন পালিয়ে যায়। এ ঘটনায় নজরুল ইসলামের স্ত্রী মাহাফুজা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। ইতিপুর্বেও মহির উদ্দিন ও তার লোকজন একাধিকবার উক্ত জমি দখলের চেষ্টা চালায়। ফলে নজরুল ইসলাম বাদী হয়ে একাধিক মামলাও করেন। এ বিষয়ে পীরগঞ্জ থানার এসআই হারুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun