1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
প্রতারনা মামলায় বদরগঞ্জের বহুল আলোচিত চেয়ারম্যান আয়নাল কারাগারে | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

প্রতারনা মামলায় বদরগঞ্জের বহুল আলোচিত চেয়ারম্যান আয়নাল কারাগারে

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৬২

রংপুরের গঙ্গাচড়ায় এক ব্যক্তির সাথে ভয়ভীতি প্রদর্শন, বিশ্বাস ভঙ্গ করে ১ কোটি ৬৩ লক্ষ টাকা প্রতারণামূলকভাবে আত্মসাতের মামলায় বদরগঞ্জের বহুল আলোচিত মধুপুর ইউপি চেয়ারম্যান আয়নাল হক এখন কারাগারে।
মামলা ও ভুক্ত ভোগী সূত্রে জানা যায়, গঙ্গাচড়া উপজেলার দক্ষিণ কোলকোন্দ গ্রামের মৃত মোজাফ্ফর হোসেন খোকার পুত্র ও কোলকোন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং দৈনিক তিস্তা সংবাদের সম্পাদক ও প্রকাশক মমিনুর ইসলাম এর সাথে পরিচয়ের সূত্রধরে বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আরবিএল-২ এর সত্ত¡াধিকারী আয়নাল হক ইট দেওয়ার কথা বলে মমিনুরের কাছ থেকে অগ্রিম ৯০ লক্ষ টাকা, পুকুরে মাছ চাষে বিনিয়োগ বাবদ ৪৩ লক্ষ ও পুকুর জামানত বাবদ ৩০ লক্ষ টাকা নেয়। টাকা নেওয়ার পর থেকে আয়নাল হক প্রতারণার আশ্রয় নিয়ে বিভিন্নভাবে টালবাহনা করে আসতে থাকে। মমিনুর ইট ও লিজকৃত পুকুর দখল দিয়ে মাছ চাষের জন্য চাপ দিলেও প্রতারণাকারী আয়নাল নানান টালবাহনা করে ইট ও লিজকৃত পুকুর না দিয়ে বছরের পর কাটিয়ে দেয়। অবশেষে নিরুপায় হয়ে মমিনুর ইসলাম বাদী হয়ে বদরগঞ্জ থানায় আয়নাল হকের বিরুদ্ধে গত ১২ মে একটি মামলা দায়ের করে। গত ২৪ জুন আয়নাল হক আদালতে হাজির হয়ে আগাম জামিনের প্রার্থনা করলে সিনিয়র বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করে। গঙ্গাচড়া পূর্বপাড়ার সাজু ও মমিন জানান, আয়নাল চেয়ারম্যান ইট দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছে।
উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান আয়নাল হকের বিরুদ্ধে ২ নারীকে শালীসের নামে প্রকাশ্যে নির্যাতন মামলাসহ একাধিক মামলা চলমান রয়েছে।
বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা জানান, মামলার প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun