1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ফুলবাড়ীতে ক্রিকেট খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত-১ | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ফুলবাড়ীতে ক্রিকেট খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত-১

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৫০

দিনাজপুরের ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মিন্টু ইসলাম (৩৫) নামে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে শফিকুল ইসলাম (২৫) নামে একজনকে আটক করেছে।

শনিবার সকাল ৯টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে অভিভাবক পর্যায়ে ঝগড়ার সময় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন মিন্টু ইসলাম।

নিহত মিন্টু ইসলাম ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়ার বাসিন্দা। আটক শফিকুল ইসলাম ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বলেন, বুধবার বিকেলে ক্রিকেট খেলার সময় ছোটদের মধ্যে ঝগড়া লাগে। বৃহস্পতিবার সকালে অভিভাবক পর্যায়ে ঝগড়া সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে অভিভাবক পর্যায়ে ঝগড়া সৃষ্টি হলে প্রতিপক্ষের হামলায় আহত হন মিন্টু ইসলাম ও তার ২ ভাই শাকিল, ইমরান গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত ৩ জনকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মিন্টু ইসলামের অবস্থার অবনতি শুক্রবার সকালে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। শনিবার সকাল ৯টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, শনিবার সকালে নিহতের ছোট ভাই জামরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর আসামী শফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun