1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরের পীরগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ আহত- ১০ | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

রংপুরের পীরগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ আহত- ১০

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৭৯

 

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :

রপুরের পীরগঞ্জে বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছে। আহতদের গুরুতর অবস্থায় পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৩ জুলাই) সকালে উপজেলার কাবিলপুর ইউনিয়নের পদ্মহার গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে ।

স্থানীয় সূত্রে জানায়, পদ্মহার গ্রামের মাদারী ফকির এর সঙ্গে একই গ্রামের কিয়ামুদ্দিনের ৭৯ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

শনিবার সকালে বিরোধপূর্ণ ওই জমিতে কিয়ামুদ্দিনের লোকজন হালচাষ দিতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে কিয়ামুদ্দিনের ৩ সহোদর পুত্র রুস্তম আলী (৪২), ওসমান আলী (৩৮), লোকমান হোসেন (৩৫), কন্যা আলেফা বেগম (৩০), স্ত্রী রওশনারা (৬৫), হামেদ আলীর পুত্র আতোয়ার (৩৫), মতিয়ার হোসেনর পুত্র শাহ্ মদুদ (১৯), আব্দুল প্রধানের পুত্র নবাব আলী (৪৫), আব্দুল ওয়াহাব আলীর পুত্র রাখু মিয়া (৪০) ও মাদারী ফকিরের পুত্র মজিদ মিয়া (৩৮) গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্যান্যদের পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় পাল্টাপাল্টি মামলার প্রস্তুতি চলছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun