1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ঠাকুরগাঁওয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধ করলেন ইউএনও | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধ করলেন ইউএনও

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৫৯

করোনাকালে সরকারের কঠোর বিধি নিষেধ অমান্য করে পৃথক ২টি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে আর্থিক জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

গত শুক্রবার সদর উপজেলায় আকচা ইউনিয়নের ২টি গ্রামে বর ও কনের অনুষ্ঠান বন্ধ করে দেন তিনি।

জানা যায়, ওই দিন আকঁচা ইউনিয়নের দক্ষিণ বঠিনা বানিয়াপাড়া গ্রামে একটি বিয়ে ও শ্রীখড়ী গ্রামে অপর আরেকটি বিয়ের আয়োজন বন্ধ করা হয়। দক্ষিণ বঠিনা বানিয়াপাড়া গ্রামের ভাগীরথ ঘন শ্যামের ছেলের বিয়ের অনুষ্ঠান বন্ধ করে ভাগীরথ ঘন শ্যামকে পাঁচ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

অপরদিকে দক্ষিণ বঠিনা শ্রীখড়ী গ্রামের ইলেকশন তার মেয়ের বিয়ের আয়োজন বন্ধ করে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সদর ইউএনও।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun