1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ফুলবাড়ীতে মাদকাসক্ত বাবা কর্তৃক শিশু ছেলেকে জবাই করে হত্যার চেষ্টা | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ফুলবাড়ীতে মাদকাসক্ত বাবা কর্তৃক শিশু ছেলেকে জবাই করে হত্যার চেষ্টা

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২২১

হাবিবুর রহমান হাবিব ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিজের ৫ বছর বয়সের ছেলেকে ধারালো চাপাতি (লম্বাকৃতি কাস্তের ন্যায়) ও কাঠ কাটার করাত দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করেছে এক মাদকাসক্ত বাবা। শিশুটি ও তার মা-ভাইয়ের চিৎকার প্রতিবেশিরা ও পার্শ্ববর্তী দোকানের সামনে বসে থাকে লোকজন এগিয়ে এসে মৃত্যুর হাত থেকে রক্ষা করলেও আঘাত পেয়ে শিশুটির কান ফেটে যায়। এ সময় ধারালা অস্ত্র কেড়ে নিতে গিয়ে শামছুল হক নামের এক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের অন্তপুর গ্রামের আশ্রয়ন মোড়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গ্রামের মৃত হাসেন আলীর ছেলে আমজাদ হোসন (৩৩) এর স্ত্রী রেহেনা বেগম (২৫) স্বামীর নিষেধ সত্বেও ৪/৫ দিন আগে দুই ছেলে রবিউল (৯) ও রেজাউল (৫) কে নিয়ে একই ইউনিয়নের আজায়াটারী গ্রামে বাবা জয়নাল আবদীনের বাড়ীতে যান। বাবার বাড়ী থেকে রবিবার দুপুরে স্বামীর বাড়ীতে ফিরলে উত্তজিত হয় আমজাদ ধারালা অস্ত্র হাতে সবাইকে জবাই করার জন্য ধাওয়া করে।

বড় ছেলে রবিউল ও স্ত্রী রেহেনা পালিয়ে বাঁচলেও ছোট ছেলে রেজাউলকে ধরে এলাপাতারী চড়- থাপ্পর দেয়ার এক পর্যায় মাটিতে ফেলে হাত-পা একত্রিত করে ধরে জবাই করার জন্য চেষ্টা করে পাষণ্ড পিতা আমজাদ। পরে রবিউল ও রেহনার চিৎকারে লোকজন এগিয়ে এসে শিশু রেজাউলকে রক্ষা করে আমজাদকে পার্শ্ববর্তী তার নানার বাড়ীতে আটক রাখে। কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমজাদ মাদকাসক্ত। সে প্রায় সময় মাদক সেবন করে স্ত্রী সন্তানদের মারধার করে। আজকের ঘটনার পর স্বামীর বাড়ীতে থাকলে আবারও হামলা হতে পারে এই ভয়ে বাচ্চাসহ রেহেনাকে তার বাবার বাড়ী পাঠিয়ে দেয়া হয়েছে

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান,এ ধরনের অভিযোগ পাইনি । অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun