1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ভেরিফাই হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী রিদয় জেজের ফেসবুক পেজ | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান লিয়াকত চলে গেলেন ‘সরলতার প্রতিমা’ খ্যাত কণ্ঠশিল্পী ও ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদ টাঙ্গাইলে ট্রেন লাইনচ্যুত, উত্তরব‌ঙ্গের স‌ঙ্গে রেল‌ যোগাযোগ বন্ধ অবৈধ সম্পদ অর্জন, স্টোর কিপারের ৩ বছরের কারাদণ্ড  বেরোবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপিত কাউনিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত জয় সেট সেন্টার থেকে দক্ষতা বৃদ্ধির পাশাপাশি তৈরী হবে নতুন কর্মসংস্থান-স্পিকার শাহরুখের পোজে গায়ক এড শিরান, আইকনিক পোজ শেখালেন স্বয়ং শাহরুখ খান জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যার’ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন বেশি দামে খেজুর বিক্রি, তিন বিক্রেতার জরিমানা

ভেরিফাই হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী রিদয় জেজের ফেসবুক পেজ

প্রতিনিধি
  • আপডেট সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩১২

ফেরদৌস জয়

রংপুরের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী,মিউজিক কম্পোজার রিদয় জেজের পেজ ভেরিফাই করেছে ফেসবুক কর্তৃপক্ষ।গত দুই জুলাই নিজের অফিসিয়াল ফেসবুক একাউন্টে পেজ ভেরিফাই হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান তিনি।

এসময় তিনি ভক্তদের শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন,আমার সকল শুভাকাঙ্ক্ষী,ভক্তদের জন্য শুভকামনা রইল তাদের জন্যই আজকের এই প্রাপ্তি।

ভক্তদের জন্য নতুন কি থাকছে প্রশ্নের জবাবে এ কণ্ঠশিল্পী তিস্তাসংবাদকে জানান,ভক্তদের জন্য কাজ করে যাচ্ছি নতুন চমক নিয়ে আসব সেটার উপর কাজ করছি। আশা করি আগের গান গুলোর মতই এই গান গুলো ভক্তরা সাদরে গ্রহন করবে।

জেজের ভক্ত মহসিন বলেন,আমি প্রতিদিন ভাইয়ের গান শুনি অনেক ভাল লাগে তার কন্ঠে জাদু আছে।তার এই প্রাপ্তিতে আমি অনেক খুশি,আশা করি তিনি এভাবেই তার গানের মধ্য দিয়ে আমাদের মনের খোরাক মেটাবেন।আমি তার সর্বাত্বক সাফল্য কামনা করি।

উল্লেখ্য,কণ্ঠশিল্পী রিদয় জেজের কম্পোজিশন ও গায়কিতে, ভাব আছে যার গায়,রিদয় পিন্জিরার পোষা পাখিরে,ধান্দা বাজির ধোকায় পরে,নিরানব্বই নামের মাঝে,বারে বারে আর আসা হবে না,কোন সাধনায় মিলবে সাইয়ের পরম ধন সহ আরো নানান গানে দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun