1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ঋণের বোঝা সইতে না পেরে পীরগঞ্জে ভ্যান চালকের আত্মহত্যা | তিস্তা সংবাদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কাউনিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তিস্তা পাড়ের কোটি মানুষকে স্বপ্ন দেখিয়েছেন প্রধানমন্ত্রী দাফনের ১৫ দিন পর তোলা হলো ব্যাংক কর্মকর্তার মরদেহ কাউনিয়ায় মরহুম সোনা মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল রংপুরে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার ছয় দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে

ঋণের বোঝা সইতে না পেরে পীরগঞ্জে ভ্যান চালকের আত্মহত্যা

প্রতিনিধি
  • আপডেট সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৪৫

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
পীরগঞ্জে ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় ভ্যান চালক মহিদুল ইসলাম (২৭) নামের এক ব্যক্তি কীটনাশক পানে আত্মহত্যা করেছে। সে উপজেলার বড় আলমপুর ইউনিয়নের পাট নয়াপাড়া গ্রামের ভূট্টু মিয়ার পুত্র।

গ্রামবাসী ও পারিবারিক সূত্র জানায়, নিহত মহিদুল ইসলাম একাধিক এনজিওসহ স্থানীয় কয়েকজন দাদন ব্যবসায়ীর নিকট চড়া সুদে টাকা গ্রহণ করেন। উক্ত টাকা বর্তমান করোনা পরিস্থিতিতেও দাদন ব্যবসায়ী ও এনজিও কর্মীরা আদায়ের জন্য চাপ প্রয়োগ করলে মহিদুল ইসলাম দিশেহারা হয়ে পড়েন।

একপর্যায়ে অপমান সইতে না পেরে রোববার গভীর রাতে সকলের অজান্তে কীটনাশক পান করে। আশঙ্কাজনক অবস্থায় পীরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে পরদিন সকালে চিকিৎসাধীন অবস্থায় মহিদুল ইসলাম মৃত্যুর কোলে ঢলে পড়ে।

সোমবার সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়েছে মর্মে ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান নিশ্চিত করেছেন।

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun