1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
দিনাজপুর নবাবগঞ্জে স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

দিনাজপুর নবাবগঞ্জে স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৯৮

দিনাজপুরের নবাবগঞ্জে ২ সন্তানের জননী স্কুল শিক্ষিকা জান্নাতুন আরিয়ার(৩৫)মৃত্যু নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন তা নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

জানা যায় উপজেলার সদরের বিনোদনগর ইউনিয়নের রামপুর গ্রামে নিজ বাড়ীতে ২ সন্তান সহ বাস করেন নবাবগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক এরশাদ আলী ও তার স্ত্রী গরিবপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জান্নাতুন আরিয়া। প্রভাষক এরশাদ আলী জানান প্রতিদিনের মত সোমবার দিনগত রাতে তারা ঘুমাতে যায়।

মঙ্গলবার সকালে বাড়ীর আঙ্গিনায় বকুল গাছের তলায় গলায় রশি সহ তার লাশ পড়ে থাকতে দেখেন। পুলিশ জানায় রাতে তারা পৃথক ঘরে ঘুমাতে যায়। ভোরে মৃতার মা নুরুন্নাহার তার মেয়ের লাশ বাড়ীর আঙ্গিনায় পড়ে থাকতে দেখে চিৎকার করেন।

এস আই মশিউর রহমান(২) জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মঙ্গলবার দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। বিরামপুর সার্কেলের (নবাবগঞ্জ-বিরামপুর) সিনিয়ির সহকারী পুলিশ সুপার ওহিদুন নবী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

রিপোর্ট পেলে তাকে হত্যা করা হয়েছে না তিনি আত্মহত্যা করেছেন তা জানা যাবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun