1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে মৃত চিকিৎসককে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রণালয়ের! | তিস্তা সংবাদ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

রংপুরে মৃত চিকিৎসককে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রণালয়ের!

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৬৭

 

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৬৫ জন চিকিৎসককে একযোগে পদায়নের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। এর মধ্যে মৃত ও অবসরপ্রাপ্ত দুই নারী চিকিৎসকও রয়েছেন।

মঙ্গলবার (৬ জুলাই) রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. একেএম নুরুন্নবী লাইজু বিষয়টি নিশ্চিত করেন।
রোববার (৪ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব শারমিন সুলতানা এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেন।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, কোভিড-১৯ মহামারি মোকাবিলা ও জনসেবা নিশ্চিত করার লক্ষ্যে এই পদায়ন করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।
বুধবারের (৭ জুলাই) মধ্যে পদায়নদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়।

এদিকে, পদায়ন পাওয়া ৬৫ জন চিকিৎসকের তালিকায় তিন নম্বরে রয়েছেন ডা. ফেরদৌস আরা শেখের (৩৯৯১১) নাম। যিনি চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেছেন।
ফেরদৌস আরা শেখ রংপুর মেডিকেল কলেজের ১২তম ব্যাচের শিক্ষার্থী ও গাইনি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তার স্বামী ডা. মনিরুজ্জামান একই কলেজের শিশু বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক।
এছাড়াও চার নম্বরে থাকা ডা. মমতাজ বেগম (৩২৬৬০) চার মাস আগে অবসরে গেছেন। তার নামও রয়েছে পদায়নের তালিকায়। সবশেষ তিনি শিশু বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. একেএম নুরুন্নবী লাইজু বলেন, ডা. ফেরদৌস আরা শেখ ছয় মাস আগে মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি স্বাস্থ্যসেবা বিভাগ জানতেন না। স্বাস্থ্যসেবা বিভাগের ভুলে হয়তো তালিকায় নাম এসেছে।

 

সূত্র:সময় সংবাদ

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun