1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন | তিস্তা সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা আরব আমিরাতের মানুষ ৭৫ বছরে এমন বৃষ্টি দেখেনি ভারতে নির্বাচনের জন্য আগামী ১৭-১৯ এপ্রিল ফুলবাড়ী ও চ্যাংড়াবান্ধা ইমিগ্রেশন বন্ধ অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে পদক্ষেপের ঘোষণা তথ্য প্রতিমন্ত্রীর উপজেলা নির্বাচন: এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী বাবা চড় মেরেছিলেন রেগে, দেয়ালে মাথা লেগেই শিশুটিকে বাঁচানো গেলোনা পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জনের মনোনয়নপত্র দাখিল লালমনিরহাটে মাহবুব উল আলম ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ  বাবার স্মৃতি বিজড়িত, ভাড়া থাকা বাড়িটি কিনছেন অক্ষয় ৬ বিভাগে বইছে তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের দাপট

রংপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৪৭

করোনার সংক্রমণ বৃদ্ধিতে কঠোর লকডাউনে মাঠে কাজ করছে বিভিন্ন সংগঠন। পিছিয়ে নেই বাংলাদেশ আওয়ামী লীগ। করোনার সংক্রমণ রোধে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন গুলো একত্রে মিলে নিরলসভাবে বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে কাজ করে যাচ্ছে।

০৭ জুলাই বুধবার দুপুরে রংপুর সিটি বাজার ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রবেশদ্বার প্রথম ফটকে করোনা সংক্রমন প্রতিরোধে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করে রংপুর জেলা ছাত্রলীগ। রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনির সভাপতিত্বে এবং সকল নেতৃবৃন্দের সমন্বয়ে এই বুথ স্থাপন কার্যক্রম পরিচালনা করা হয়। কঠোর লকডাউনে কর্মহীন মানুষের পাশে থেকে এভাবে সাহায্য করবেন বলে জানান রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun