1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে নদীতে ডুবে কিশোরীর মৃত্যু | তিস্তা সংবাদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কাউনিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তিস্তা পাড়ের কোটি মানুষকে স্বপ্ন দেখিয়েছেন প্রধানমন্ত্রী দাফনের ১৫ দিন পর তোলা হলো ব্যাংক কর্মকর্তার মরদেহ কাউনিয়ায় মরহুম সোনা মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল রংপুরে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার ছয় দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে

পীরগঞ্জে নদীতে ডুবে কিশোরীর মৃত্যু

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৬৭

 

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ

পীরগঞ্জের কুমেদপুর ইউনিয়নের বাজে শিবপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর কন্যা ইতি মনি (১২) নামের এক কিশোরী বাড়ি সংলগ্ন আঁখিরা নদীতে ডুবে মার গেছে। শুক্রবার (০৯ জুলাই) জুম্মার নামাজের পূর্বে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী জানায়, ইতিমনি মানসিক ভারসাম্যহীন। সকালে তার মা আক্তার বানু’র সঙ্গে আঁখিরা নদীর ধারে মরিচ ক্ষেতে মরিচ তুলতে যায়। মরিচ তোলার এক পর্যায়ে আপন খেয়ালে ইতি মনি নদীর ধারে গেলে পা পিছলে নদীতে পড়ে যায় এবং নদীতে ডুবে মারা যায়। সম্প্রতি সড়ক দুর্ঘটনায় ইতি মনির বাবা ইদ্রিস আলী মৃত্যুবরণ করেন। মা আক্তার বানু মেয়েকে হারিয়ে এখন পাগল প্রায়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun