1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
মমতাকে ‘রাক্ষসী’ আখ্যা দিলেন অভিনেত্রী কঙ্গনা | তিস্তা সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

মমতাকে ‘রাক্ষসী’ আখ্যা দিলেন অভিনেত্রী কঙ্গনা

প্রতিনিধি
  • আপডেট সোমবার, ১০ মে, ২০২১
  • ২৩৮

উসকানিমূলক পোস্ট দেওয়ায় টুইটার অ্যাকাউন্ট বন্ধ হয়ে গেছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের। তাই ইনস্টাগ্রামকে হাতিয়ার করে ক্ষোভ উগরে দিচ্ছেন বলিউডে বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত এই অভিনেত্রী।

আবারও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন তিনি।

মমতার একাধিক ছবি বিকৃত করে ‘কুরুচিকর’ কথা লিখে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে স্টোরি পোস্ট করেন কঙ্গনা। সরাসরি তাকে ‘রাক্ষসী’ আখ্যা দেন অভিনেত্রী। তার অভিযোগ, মমতার রাজত্বে হিন্দুদের গণহত্যা হচ্ছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে আবারও এমন কুরুচিকর আক্রমণ করায় নেটমাধ্যমে শুরু হয়েছে নিন্দার ঝড়। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এর পরেই কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। গত বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল শুরু থেকেই মেনে নিতে পারেননি অভিনেত্রী। তৃণমূলের জয় ঘোষণার পর থেকেই একাধিক মমতা-বিরোধী পোস্ট ভেসে উঠেছিল কঙ্গনার টুইটারের দেওয়ালে। বাংলার মুখ্যমন্ত্রীকে ‘রাবণ’-এর সঙ্গে তুলনা করেছিলেন তখন। এবার মমতার ছবি বিকৃত করে তাকে রাক্ষসের রূপ দেওয়ায় গর্জে উঠলেন ঋজু।

তিনি বললেন, ‘কঙ্গনা রনৌত একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। পদ্মশ্রী সম্মান পেয়েছেন। এমন কাজ করা তার শোভা পায় না। আমাদের দলের মতাদর্শ উনি না-ই মানতে পারেন। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রীকে এভাবে অসম্মান করতে পারেন না। ’

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun