শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

রংপুরে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু

রংপুরে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু

রংপুর নগরীতে নির্মাণাধীন একটি ভবনের ওপর থেকে পড়ে যাওয়া ইটের আঘাতে অর্জুন বাসাফোঁড় (৫৭) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
শনিবার (১০ জুলাই) দুপুরে নগরীর সরকারি বেগম রোকেয়া কলেজ রোডে শালবন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।নিহত অর্জুন পেশায় একজন পরিচ্ছন্নতাকর্মী ছিলেন।

রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। এঘটনায় বাসার মালিক ও রাজমিস্ত্রিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান তিনি।

জানা যায়, শনিবার সকাল থেকে শালবন এলাকার রামপাল চন্দ্রের নির্মাণাধীন তিনতলা ভবনের কাজ চলছিল। ওই বাসায় ময়লা-আবর্জনা নিতে আসা পরিচ্ছন্নতাকর্মী অর্জুন বাসফোঁড় বাসার নিচে অপেক্ষা করছিলেন। এসময় হঠাৎ ভবনটির দ্বিতীয়তলার একদিকের দেয়ালের ইট খসে নিচে পড়ে ইটের আঘাতে অর্জুনের মাথা থেতলে যায়। এতে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

দুর্ঘটনার সময় রাজমিস্ত্রি জাকির হোসেন সেখানকার দ্বিতীয়তলায় কাজ করছিলেন। তিনি সাংবাদিকদেরকে জানান, হঠাৎ দেয়াল খসে ইট পড়ে যায়। সঙ্গে সঙ্গে নিচে নেমে এসে দেখি একজন বৃদ্ধ লোক ছটফট করছে। বিষয়টি বাসার মালিককে জানিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করি। কিন্তু অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ দিকে দুর্ঘটনার বিষয়টি জানাজানি হলে নগরীর বিভিন্ন এলাকা থেকে পরিচ্ছন্নতাকর্মীরা ওই বাসাটির সামনে জড়ো হতে থাকে। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে জিজ্ঞাসাবাদের জন্য বাসার মালিক রামপাল (৬০) ও রাজমিস্ত্রি জাকির হোসেনকে (২৬) আটক করে থানায় নিয়ে যান।

ওসি আব্দুর রশিদ জানান, ওই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution