1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
শিরোপা জিতল আর্জেন্টিনা, প্রাণ গেল ইয়াছিনের | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে ডাক্তার ও ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে পিস্তল উঁচিয়ে প্রতিবেশীকে হুমকি, (জিডি) নথিভুক্ত পীরগাছায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত গঙ্গাচড়ায় শেখ হাসিনা সেতুর কার্পেটিংয়ে ফাটল, ভারী যানবাহনে নিষেধাজ্ঞা রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার রংপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঈদ ক্রিকেট ফেস্টিভ্যালের পুরুষ্কার বিতরণ ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র বিষাক্ত সাপ রাসেলস ভাইপার আতঙ্ক, বন বিভাগের ৭ পরামর্শ দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা তিস্তায় নৌকাডুবি: দ্বিতীয় দিনের অভিযান শেষ, এক পরিবারের ৪ জনসহ এখনও নিখোঁজ ৬

শিরোপা জিতল আর্জেন্টিনা, প্রাণ গেল ইয়াছিনের

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৪৭

 

কোপা আমেরিকা ফুটবলে আর্জেন্টিনার শিরোপা জয়ের আনন্দ মিছিলে অংশ নিয়ে দুর্ঘটনায় রংপুরের পীরগঞ্জে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হন আরও তিনজন।

রোববার (১১ জুলাই) বিকেলে রংপুরের পীরগঞ্জের কুমোদপুরে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উপজেলার আদর্শ কাশিমপুর গ্রামের ৪ যুবক ইয়াছিন আলম (২৩), সিফাত মিয়া (১৬), শরিফুল ইসলাম (২০) ও রাজ বাবু (১৭) আর্জেন্টিনা দলের সমর্থক।
রোববার ভোরে কোপা আমেরিকায় আর্জেন্টিনা ১ গোলে বিজয়ী হলে বিকেলে মোটরসাইকেল নিয়ে আনন্দ মিছিল বের করে আর্জেন্টাইন সমর্থকরা । ওই চার যুবক একটি মোটরসাইকেলে চেপে ওই মিছিলে অংশ নেয়। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক ইয়াছিন আলম নিহত হন। মোটরসাইকেলের অপর ৩ আরোহী মারাত্মক আহত হন।
হতাহতদের পীরগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকী তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়।
ইয়াছিন আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন জরুরি বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. আফরিন জাহান।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun