1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে ছাত্রদল নেতাকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার-১ | তিস্তা সংবাদ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাউনিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তিস্তা পাড়ের কোটি মানুষকে স্বপ্ন দেখিয়েছেন প্রধানমন্ত্রী দাফনের ১৫ দিন পর তোলা হলো ব্যাংক কর্মকর্তার মরদেহ কাউনিয়ায় মরহুম সোনা মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল রংপুরে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার ছয় দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে

পীরগঞ্জে ছাত্রদল নেতাকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার-১

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৫৩

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি ঃ
রংপুরের পীরগঞ্জ উপজেলার ছাত্রদল নেতা আনোয়ার হোসেনকে হত্যা চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে এবং পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১ জনকে গ্রেফতার করেছে ।
অভিযোগে জানা গেছে, উপজেলার ২নং ভেন্ডাবাড়ী ইউনিয়নের পাকুরিয়া গ্রামের আঃ ওয়াহেদ মিয়ার পুত্র পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন গত ১০ জুলাই দুপুরের পর পাকুরিয়া মসজিদে নামাজ শেষে বাড়ী ফিরছিলেন । এ সময় পুর্ব শত্রæতার জের ধরে একই গ্রামের মৃত্যু মোবারক হোসেনের পুত্র এজারুল ইসলাম সহ ক’জন আকস্কিক ভাবে লাঠি ও অস্ত্র হাতে হত্যার উদ্যেশ্যে আনোয়ার হোসেনকে আক্রমন করে তাকে এলাপাথারী প্রহার ও মাথায় ধারালো অস্ত্রাঘাত করে । এ সময় গ্রামবাসী এগিয়ে এসে আনোয়ারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ।
এ ব্যাপারে আনোয়ার হোসেনের ভাই ওবায়েদুর রহমান বাদী হয়ে পীরগঞ্জ থানায় মামলা করে । যার নং-১০/৩০০ । মামলার তদন্ত কর্মকর্তা এস আই তোজাম্মেল হোসেন এজাহার নামীয় আসামী এজাহারুল হককে গ্রেফতার করে কোর্টে প্রেরন করেছেন ।

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun