1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে পিকআপ-মোটসাইকেলর সংঘর্ষে একজন নিহত | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে ডাক্তার ও ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে পিস্তল উঁচিয়ে প্রতিবেশীকে হুমকি, (জিডি) নথিভুক্ত পীরগাছায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত গঙ্গাচড়ায় শেখ হাসিনা সেতুর কার্পেটিংয়ে ফাটল, ভারী যানবাহনে নিষেধাজ্ঞা রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার রংপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঈদ ক্রিকেট ফেস্টিভ্যালের পুরুষ্কার বিতরণ ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র বিষাক্ত সাপ রাসেলস ভাইপার আতঙ্ক, বন বিভাগের ৭ পরামর্শ দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা তিস্তায় নৌকাডুবি: দ্বিতীয় দিনের অভিযান শেষ, এক পরিবারের ৪ জনসহ এখনও নিখোঁজ ৬

রংপুরে পিকআপ-মোটসাইকেলর সংঘর্ষে একজন নিহত

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৬৬

রংপুরের গঙ্গাচড়ায় শেখ হাসিনা  সেতু এলাকায় পিক আপ ভ্যানের সঙ্গে সংঘর্ষে মতিয়ার রহমান নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহত মতিয়ার রহমান লালমনিরহাটের আদিতমারী উপজেলার কশালতলা এলাকার আব্দুল খালেক মেম্বারের ছেলে বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে আদিতমারীর নিজ বাসা হতে রংপুরের উদ্দ্যেশে যাওয়ার পথে মহিপুর শেখ হাসিনা সড়ক সেতুর উত্তর প্রান্তে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তিনি বাইক থেকে ছিটকে পড়ে ব্রিজের রেলিংয়ে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে গঙ্গাচড়া থানায় নিয়ে যায়। প্রাথমিকতদন্ত শেষে দুপুরে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun