1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ঈদের ছুটিতে বাড়ি ফেরা হলো না বিজিবি সদস্যের | তিস্তা সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা মেরিনা তাবাশ্যুম: টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা আরব আমিরাতের মানুষ ৭৫ বছরে এমন বৃষ্টি দেখেনি ভারতে নির্বাচনের জন্য আগামী ১৭-১৯ এপ্রিল ফুলবাড়ী ও চ্যাংড়াবান্ধা ইমিগ্রেশন বন্ধ অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে পদক্ষেপের ঘোষণা তথ্য প্রতিমন্ত্রীর উপজেলা নির্বাচন: এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী বাবা চড় মেরেছিলেন রেগে, দেয়ালে মাথা লেগেই শিশুটিকে বাঁচানো গেলোনা পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জনের মনোনয়নপত্র দাখিল

ঈদের ছুটিতে বাড়ি ফেরা হলো না বিজিবি সদস্যের

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২০৪
ফেরদৌস জয়;
ঈদের ছুটিতে গ্রামের বাড়ি রাজারহাটে মোটরসাইকেল যোগে ফিরছিলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ল্যান্স নায়েক আবু হানিফ। এসময় পিছন থেকে আসা এক পিকআপের ধাক্কায় তার মৃত্যু হয়।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায়  রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত আবু হানিফ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তালুক লাককাটি গ্রামের রুহুল আমিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায় কাউনিয়া থেকে কুড়িগ্রাম রাজার হাটে যাওয়ার পথে  পিছন থেকে একটি গরু বোঝাই  ট্রাক ধাক্কা দেয় এসময় তিনি রাস্তায় ছিটকে পরেন।
বেলা সাড়ে এগারোটায় সড়ক দূর্ঘটনার  পরে স্থানীয়রা আহত অবস্থায়  তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।
কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান সড়ক দূর্ঘটনার  বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun