1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যবসায়ী, ৩দিন পর অচেতন অবস্থায় উদ্ধার | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

পীরগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যবসায়ী, ৩দিন পর অচেতন অবস্থায় উদ্ধার

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৪৫

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগঞ্জে নিখোঁজের ৩দিন পর মোফাজ্জল হোসেন ওরফে মোফা মিয়া নামের এক গরু ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার দিনগত রাত দেড়টায় উপজেলার কুমেদপুর ইউনিয়নের কুমেদপুর বাজার সংলগ্ন বটতলা নামক স্থান হতে তাকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ১২ জুলাই সোমবার দুপুরে উপজেলার শানেরহাট ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত ফজল উদ্দিনের পুত্র গরু ব্যবসায়ী মোফাজ্জল হোসেন ওরফে মোফা মিয়া ব্যবসার উদ্দেশ্যে বাড়ী থেকে খালাশপীর হাটে রওনা দেয়। এ সময় তার কাছে ৪ লক্ষ টাকাও ছিল। রাতে ব্যবসায়ী মোফা মিয়া বাড়ি না ফেরায় পরদিন সকালে পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পায়। পরে তাকে বিভিন্ন স্থানে খোাঁজাখুঁজি করে না পেয়ে পীরগঞ্জ থানায় সারারণ ডাইরী ও এলাকায় নিখোঁজের মাইকিং করা হয়। অবশেষে ৩দিন পর বুধবার রাতে অচেতন অবস্থায় মোফা মিয়াকে পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে রাতেই পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। এ সংবাদ লেখা পর্যন্ত মোফা মিয়ার জ্ঞান ফেরেনি।
পুলিশের ধারণা, অজ্ঞান পার্টির লোকজন তাকে তীব্র মাত্রার চেতনানাশক ঔষধ খাইয়ে টাকা লুটে নিয়ে উল্লেখিত স্থানে ফেলে গেছে। উদ্ধারকারী কর্মকর্তা এসআই নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ীর জ্ঞান ফিরলেই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun