1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যবসায়ী, ৩দিন পর অচেতন অবস্থায় উদ্ধার | তিস্তা সংবাদ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

পীরগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যবসায়ী, ৩দিন পর অচেতন অবস্থায় উদ্ধার

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৫৪

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগঞ্জে নিখোঁজের ৩দিন পর মোফাজ্জল হোসেন ওরফে মোফা মিয়া নামের এক গরু ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার দিনগত রাত দেড়টায় উপজেলার কুমেদপুর ইউনিয়নের কুমেদপুর বাজার সংলগ্ন বটতলা নামক স্থান হতে তাকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ১২ জুলাই সোমবার দুপুরে উপজেলার শানেরহাট ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত ফজল উদ্দিনের পুত্র গরু ব্যবসায়ী মোফাজ্জল হোসেন ওরফে মোফা মিয়া ব্যবসার উদ্দেশ্যে বাড়ী থেকে খালাশপীর হাটে রওনা দেয়। এ সময় তার কাছে ৪ লক্ষ টাকাও ছিল। রাতে ব্যবসায়ী মোফা মিয়া বাড়ি না ফেরায় পরদিন সকালে পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পায়। পরে তাকে বিভিন্ন স্থানে খোাঁজাখুঁজি করে না পেয়ে পীরগঞ্জ থানায় সারারণ ডাইরী ও এলাকায় নিখোঁজের মাইকিং করা হয়। অবশেষে ৩দিন পর বুধবার রাতে অচেতন অবস্থায় মোফা মিয়াকে পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে রাতেই পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। এ সংবাদ লেখা পর্যন্ত মোফা মিয়ার জ্ঞান ফেরেনি।
পুলিশের ধারণা, অজ্ঞান পার্টির লোকজন তাকে তীব্র মাত্রার চেতনানাশক ঔষধ খাইয়ে টাকা লুটে নিয়ে উল্লেখিত স্থানে ফেলে গেছে। উদ্ধারকারী কর্মকর্তা এসআই নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ীর জ্ঞান ফিরলেই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun