1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
সাংবাদিক সুমনের উপর হামলাকারীদের গ্রেফতারে ৭২ ঘন্টার আল্টিমেটাম | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে ডাক্তার ও ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে পিস্তল উঁচিয়ে প্রতিবেশীকে হুমকি, (জিডি) নথিভুক্ত পীরগাছায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত গঙ্গাচড়ায় শেখ হাসিনা সেতুর কার্পেটিংয়ে ফাটল, ভারী যানবাহনে নিষেধাজ্ঞা রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার রংপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঈদ ক্রিকেট ফেস্টিভ্যালের পুরুষ্কার বিতরণ ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র বিষাক্ত সাপ রাসেলস ভাইপার আতঙ্ক, বন বিভাগের ৭ পরামর্শ দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা তিস্তায় নৌকাডুবি: দ্বিতীয় দিনের অভিযান শেষ, এক পরিবারের ৪ জনসহ এখনও নিখোঁজ ৬

সাংবাদিক সুমনের উপর হামলাকারীদের গ্রেফতারে ৭২ ঘন্টার আল্টিমেটাম

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৪৩

 

রংপুরের পাগলাপীরে কিশোর গ্যাং কর্তৃক সরেজমিন বার্তার স্টাফ রিপোর্টার ও সদর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক নওশের আলম সুমনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও দোষীদের গ্রেফতারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে রংপুরের সাংবাদিক মহল।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে পাগলাপীর জিরো পয়েন্টে সদর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার মিলনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি ও মানব কণ্ঠের রংপুর প্রতিনিধি মহিউদ্দিন মখদুমি, সিনিয়র সহ সভাপতি ও দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি মামুন রশিদ, প্রথম আলোর বদরগঞ্জ প্রতিনিধি আলতাফ হোসেন দুলালসহ রংপুরের সাংবাদিক সমাজ।

এসময় বক্তারা সাংবাদিক সুমনের উপর হামলাকারী কিশোর গ্যাং এর সদস্য ও মাদকব্যবসায়ীদের গ্রফতারে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন।

উল্লেখ্য, গত সোমবার ( ১২ জুলাই) পাগলাপীরের পাঠান পাড়ায় মাদকব্যবসায়ী কিশোর গ্যাং এর সদস্যরা এলাকাবাসীর উপর হামলা করলে সাংবাদিক সুমন খবর পেয়ে ঘটনা স্থলে ছবি তোলার চেষ্টা করে। এসময় সন্ত্রাসীরা সুমনের উপর অতর্কিত হামলা চালিয়ে মারধর করে নগদ টাকা, মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে যায়। পরে এলাকাবাসী সুমনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে রংপুর কোতোয়ালি (সদর) থানায় সাংবাদিক সুমন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun