1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
মামলার ৫ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতার করল আরপিএমপি | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

মামলার ৫ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতার করল আরপিএমপি

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১২৭

 

চুরির মামলার পাঁচ ঘন্টার মধ্যে চোরকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। শনিবার (১৭ জুলাই) ভোর সাড়ে ৫ টার দিকে নগরীর মাহিগঞ্জের গোসাইবাড়ি এলাকার একটি চাউল ঘরে (চাতাল)এই চুরির ঘটনা ঘটে।
ওই দিনই সোয়া ১২ টার দিকে আরপিএমপির মাহিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন সহকারী পুলিশ কমিশনার মো. ফারুক আহমেদ।
তিনি জানান,আসামি হৃদয় একটি চাউল ঘরের ৫শ’ টাকার ৫টি লোহার ব্লেড এবং ৭’শ টাকার একটি লোহার পাইপ চুরি করে। চুরি করার সময় ওই চাতালের কর্মচারি সচিন ও মানিক দেখে ফেলেন। এরপর থানায় একটি মামলা দায়ের করা হলে ওই এলাকার মৃত. নুরে আলমের পূত্র মো. হৃদয় মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun