1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
মামলার ৫ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতার করল আরপিএমপি | তিস্তা সংবাদ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

মামলার ৫ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতার করল আরপিএমপি

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৩৬

 

চুরির মামলার পাঁচ ঘন্টার মধ্যে চোরকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। শনিবার (১৭ জুলাই) ভোর সাড়ে ৫ টার দিকে নগরীর মাহিগঞ্জের গোসাইবাড়ি এলাকার একটি চাউল ঘরে (চাতাল)এই চুরির ঘটনা ঘটে।
ওই দিনই সোয়া ১২ টার দিকে আরপিএমপির মাহিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন সহকারী পুলিশ কমিশনার মো. ফারুক আহমেদ।
তিনি জানান,আসামি হৃদয় একটি চাউল ঘরের ৫শ’ টাকার ৫টি লোহার ব্লেড এবং ৭’শ টাকার একটি লোহার পাইপ চুরি করে। চুরি করার সময় ওই চাতালের কর্মচারি সচিন ও মানিক দেখে ফেলেন। এরপর থানায় একটি মামলা দায়ের করা হলে ওই এলাকার মৃত. নুরে আলমের পূত্র মো. হৃদয় মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun