1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে জেলে নিখোঁজ | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

পীরগঞ্জে জেলে নিখোঁজ

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৫৩

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
পীরগঞ্জে করতোয়া নদীর বাঁশপুকুরিয়া নামক স্থানে মাছ ধরতে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছে। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছিলেও তাদের নিজস্ব ডুবুরী না থাকায় রংপুর ফায়ার সার্ভিসে সংবাদ দেয়া হয়। দুপুর আড়াইটা পর্যন্ত রংপুরের ডুবুরী দল ঘটনাস্থলে পৌছেনি। তবে স্থানীয় লোকজন বিচ্ছিন্নভাবে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নদী তীরবর্তী কড়াইবাড়ী গ্রামের সারো চন্দ্র (৪৫) বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জাল নিয়ে নৌকাযোগে বাড়ি সংলগ্ন করতোয়া নদীতে মাছ ধরতে যায়। এক পর্যায়ে নদীর মাঝখানে জাল পাতানোর সময় অসতর্কতার কারণে সারো চন্দ্র নদীতে পড়ে গিয়ে আর ভেসে উঠেনি।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun