1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে জেলে নিখোঁজ | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

পীরগঞ্জে জেলে নিখোঁজ

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৬৩

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
পীরগঞ্জে করতোয়া নদীর বাঁশপুকুরিয়া নামক স্থানে মাছ ধরতে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছে। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছিলেও তাদের নিজস্ব ডুবুরী না থাকায় রংপুর ফায়ার সার্ভিসে সংবাদ দেয়া হয়। দুপুর আড়াইটা পর্যন্ত রংপুরের ডুবুরী দল ঘটনাস্থলে পৌছেনি। তবে স্থানীয় লোকজন বিচ্ছিন্নভাবে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নদী তীরবর্তী কড়াইবাড়ী গ্রামের সারো চন্দ্র (৪৫) বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জাল নিয়ে নৌকাযোগে বাড়ি সংলগ্ন করতোয়া নদীতে মাছ ধরতে যায়। এক পর্যায়ে নদীর মাঝখানে জাল পাতানোর সময় অসতর্কতার কারণে সারো চন্দ্র নদীতে পড়ে গিয়ে আর ভেসে উঠেনি।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun