1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

রংপুরে ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৬৫

 

ফেরদৌস জয়

রংপুরের ঠিকাদার পাড়ায় ২২৩ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব।
২৩ জুলাই (শুক্রবার) সকালে র‌্যাব-১৩,ব্যাটালিয়ন সদর এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন নগরীর ঠিকাদার পাড়া মহল্লার নুরপুর এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালায়।তার বাড়ি তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ২২৩ পিস ইয়াবা উদ্ধার ও এক নারী মাদক বিক্রেতা সহ হিজড়া মিলনকে গ্রেফতার করেছে।

এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়,০২টি মোবাইল এবং মাদক বিক্রির নগদ ২৪৫০ টকা জদ্ব করা হয়েছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো-রংপুর জেলার চিহ্নিত ইয়াবা,ফেনসিডিল,গাজা ও নেশাজাতীয় মাদক ব্যবসায়ী মোঃ নুরুল হক মিলন অরফে হিজড়া মিলন (৩৫) এবং একই এলাকার মোছাঃ মিম (২৩)।

র‍্যাব সুত্রে জানা যায়,
মাদক ব্যবসায়ী মোঃ নুরুল হক মিলন অরফে হিজড়া মিলনের নামে ডজন খানেক মাদক মামলা রয়েছে।র‌্যাব-১৩,রংপুর এর অধিনায়কের পক্ষে সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রংপুর মহানগরীর কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun