1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
কঠোর লকডাউনের প্রথম দিনে পাটগ্রাম প্রশাসনের কড়াকড়ি অবস্থান | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে ডাক্তার ও ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে পিস্তল উঁচিয়ে প্রতিবেশীকে হুমকি, (জিডি) নথিভুক্ত পীরগাছায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত গঙ্গাচড়ায় শেখ হাসিনা সেতুর কার্পেটিংয়ে ফাটল, ভারী যানবাহনে নিষেধাজ্ঞা রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার রংপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঈদ ক্রিকেট ফেস্টিভ্যালের পুরুষ্কার বিতরণ ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র বিষাক্ত সাপ রাসেলস ভাইপার আতঙ্ক, বন বিভাগের ৭ পরামর্শ দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা তিস্তায় নৌকাডুবি: দ্বিতীয় দিনের অভিযান শেষ, এক পরিবারের ৪ জনসহ এখনও নিখোঁজ ৬

কঠোর লকডাউনের প্রথম দিনে পাটগ্রাম প্রশাসনের কড়াকড়ি অবস্থান

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৯৯

 

মিনহাজ পারভেজ, পাটগ্রাম লালমনিরহাট

সরকার ঘোষিত ১৪ দিনের বিধি নিষেধ বাস্তবায়নে লালমনিরহাট জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতা চলছে পাটগ্রাম উপজেলার বিভিন্ন পয়েন্টে তৎপরতা চালাচ্ছে।
শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে নগরীর চৌরঙ্গী মোড়ে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। এছাড়া পাটগ্রাম আন্তঃজেলা মোড়, বুড়িমারী লালমনিরহাট মহাসড়ক, বুড়িমারী স্থলবন্দর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃংখলাবাহিনীর তৎপরতা দেখা গেছে।

এদিকে শুক্রবার পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান জানান, লালমনিরহাট জেলা প্রশাসনের নেতৃত্বে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে পাটগ্রাম উপজেলা প্রশাসন ।
মোবাইল কোর্ট পরিচালনায় ,মোবাইল কোর্ট টিম,বিজিবি ছাড়াও ব্যাটালিয়ন আনসার/সাধারণ আনসার এবং পাটগ্রাম থানা পুলিশ মাঠে রয়েছে।

তিনি আরও জানান, করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে পাটগ্রাম উপজেলায় কঠোর বিধি নিষেধ আরোপ এবং আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ কার্যক্রম প্রতিরোধের নিমিত্ত নিরলস কাজ করে যাচ্ছে। এ সময়ে সকলকে সচেতনতার সহিত লকডাউন বাস্তবায়নে সহযোগিতার জন্য অনুরোধ করেছেন।

দুই সপ্তাহের সর্বাত্বক লকডাউনের প্রথম দিনে পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান এবং সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আল ইমরানের নেতৃত্বে ২৯ টি মামলায় মোট ৩৩০০ টাকা জরিমানা করা হয়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun